আইফোন টেনের ডিসপ্লেতে দেখা দিচ্ছে সবুজ দাগ
আইফোন টেনের ওএলইডি ডিসপ্লে নিয়ে গ্রাহকদের আগ্রহের শেষ নেই। কিন্তু নজরকাঁড়া এই ডিসপ্লেতে যদি সমস্যা দেখা দেয় তাহলে গ্রাহকদের দুঃখের সীমা থাকবে না। আর এবার তেমনটিই হলো। অ্যাপল ফোরামে কয়েকজন আইফোন টেন গ্রাহক জানিয়েছেন তাদের হ্যান্ডসেটের ওএলইডি ডিসপ্লেতে সবুজ দাগ দেখা যাচ্ছে।
গ্রাহকরা জানান, তাদের আইফোন টেনের বাম ও ডানপাশে এজের পাশে সবুজ দাগ সৃষ্টি হয়েছে। দাগটি ফোনের ফাংশনে কোনো সমস্যা সৃষ্টি না করলেও তা দেখতে বিরক্তিকর বটে। হার্ডওয়্যারজনিত সমস্যার কারণে ডিসপ্লেতে এ দাগ তৈরি হতে পারে। তবে এ ধরনের সমস্যা সৃষ্টি হলে অ্যাপল যে নতুন ফোন প্রদান করবে তা এক প্রকার অনুমেয়। তবে দাগ সৃষ্টির ব্যাপারে এখনও কোনো মন্তব্য করেনি অ্যাপল।
ঠিক কতজন আইফোন টেন ইউজার সবুজ দাগজনিত সমস্যায় পড়েছেন তা এখনও জানা যায়নি। তবে এই সমস্যা এখনও ব্যাপকভাবে দেখা দেয়নি। তবে শুধুমাত্র সবুজ দাগ সংক্রান্ত সমস্যা নয়, আইফোন টেনে ঠান্ডা আবহাওয়ায় স্ক্রিন জমে যাওয়া, সফটওয়্যার সংক্রান্ত সমস্যাও দেখা দিয়েছে। তবে আইফোন টেন যেহেতু অ্যাপলের প্রথম ওএলইডি স্ক্রিনের ফোন সেক্ষেত্রে এ ধরনের সমস্যা যে দেখা দেবে তা স্বাভাবিক। বিশেষ করে ওএলইডি স্ক্রিনটি স্যামসাং অ্যাপলকে সরবরাহ করেছে। অর্থাৎ, এটি অ্যাপলের নিজস্ব কোনো পণ্যও নয়। স্যামসাং নিজেও ওএলইডি ফোন নিয়ে সমস্যায় পড়েছিল।